একটি ভালোবাসা

একটি ভালোবাসা

আমি যে কাহিনী লিখবো সেটার শুরু ২০০৭ এর জানুয়ারী এর দিকে। একটা মেয়ে একটা ছেলেকে খুব ভালোবাসে। ছেলেটার নামে ছিল নিয়াজ। মেয়েটার আসল নামে দেওয়া পসিবল না তাই অন্য একটা নাম দিলাম মেয়েটার নাম দিলাম নিশি। নিশি যখন ক্লাস ৮ এ পড়ে তখন ওর স্কুলের একটা ছেলেকে অনেক ভালো লাগতো।

ছেলেটা কে ও ১ম দেখে ২০০৭ র জানুয়ারীর দিকে। স্কুল এ তখন Sports চলছিল। Sports এর মাঝে সে তখন নিয়াজ কে ১ম দেখে তখন ওর খুব ভালো লাগে। এবং একদিন ও যদি স্কুলএ যাওয়া আসার মাঝে না দেখতো তার অনেক খারাপ লাগতো। কিন্তু কখনো নিয়াজ কে বলার সাহস হয় নাই। সব চেয়ে মজার বিষয় ছিল সে প্রথম নিয়াজের সত্যিকার নামের জানতো না। এবং নিশি ভাবতো নিয়াজও বুজি ক্লাস ৮ এ পড়ে কিন্তু এটা ভুল ছিলো।

নিয়াজ ছিলো তখন ক্লাস ১০ এ সেটা নিশি বুজতে পারে যখন সে নিয়াজ কে দেখে সে Test এর Results নিতে দেখে। কিন্তু একটু মন খারাপ হলেও সে মেনে নেয়। সে তখন অনেক try করে ওর সাথে কথা বলতে কিন্তু পারে না। একটা সময় সে XM দিয়ে চলে গেল স্কুল থেকে। রেজাল্ট এর আগে কোন একদিন নিয়াজ কে সে দেখেছিল রোডে । কিন্তু কথা বলতে পারে নাই। নিয়াজ এর Result দিলো। সে জিপিএ ৫ পেলো S.S.C তে। নিশি অনেক খুসি হয় Result শুনে। নিয়াজ তখন এডমিসন নেয় Collage। কিন্তু নিশি আর কথা বলতে পারে নাই। এর পর একে একে ২০০৮ চলে যায় ।

২০০৯ এর জুন মাসে নিশি নিয়াজ কে দেখে নিশির বাসার পাশে । তখন নিশি অনেক সাহস নিয়ে নিয়াজ এর সাথে কথা বলতে পারে। সেই দিন ফোন নাম্বার পায় । তারপর নিশি নিয়াজ এর সাথে ফোন এ কথা বলতো। এবং বুঝাতে চাইতো সে যে তাকে লাভ করে। এবং নিয়াজও বুজতে পারে। তখন নিয়াজ নিশি কে বলে যে তার GF আছে। তখন নিশি অনেক ভেঙ্গে যায় । এবং নিশি অনেক কান্না কাটি করে। কিন্তু নিজেকে শক্ত করে। সে ভাবে নিয়াজ হয়তো মিথ্যা বলছে। কিন্তু একদিন নিয়াজ তার GF এর সাথে কথা বলায় । তখন নিশি বিশ্বাস করে যে নিয়াজ এর GF আছে। কিন্তু সে বুঝতে পারছিল না কি করবে। পরে সে নিয়াজ কে একদিন বললো। তখন নিয়াজ বলল দেখো ঠিক আছে তুমি আমাকে লাভ করো এতো দিন কিন্তু এখন তো আমার পক্ষে কিছু করা পসিবল না। কারণ আমি অন্য আর এক জন এর সাথে রিলেশনে । নিশি বলে আমি জানি তুমি রিলেশনে। আর আমি চাই না তুমি তাকে ছেড়ে আমার কাছে আসো। তুমি কি আমাকে তোমার ভালো বন্ধু হিসাবে রাখতে পারবা?? তখন নিয়াজ বলে ঠিক আছে আমি রাখবো আচ্ছা বেষ্ট ফ্রেন্ড। এই করে করে ২০১০ চলে যায় ।

নিয়াজ একটা কারণে H.S.C পরীক্ষা দেয় না। তার GF সেই বার H.S.C দিয়ে দেয়। নিয়াজ ২০১১ এ H.S.C দেয়। এর মাঝে ২০১০ এ নিশি H.S.C দিয়ে দেয়। এবং নিশিও জিপিএ ৫ পায়। নিশি কে অনেক support করতো নিয়াজ পড়ালেখা তে। ২০১১ এর দিকে। শুরু হয় তাদের friendship এর মাঝে ঝামেলা। নিয়াজ এর GF নিয়াজ এর সাথে নিশির ব্যাপার নিয়ে ঝঘরা করতো। সে ভাবতো নিশি বুঝি নিয়াজ কে নিয়ে যাবে তার কাছ থেকে। কিন্তু নিশির মাঝে সে চিন্তা কখনো ছিলো না। নিশি সেটা নিয়াজ এর GF কেও বলেছে। কিন্তু সে বিশ্বাস করে না। শেষ এ ওদের মাঝে নিশির কারণে ঝগরা হতো। তাই নিশি বলে থাক নিয়াজ বাদ দাও আমাদের ফ্রেন্ডশিপ রাখারও কোন দরকার নাই। Then ওদের ফ্রেন্ডশিপ ও শেষ হয়ে যায় ২০১১ এ। নিশি পুরা পাগলের মতো হয়ে গেছিল। তখন নিশি নিয়াজ এর GF র সাথে কথা বলতো। নিয়াজ এর GF তার সাথে অনেক সময় খারাপ ব্যবহার করতো । কিন্তু নিশি বলতো আপু প্লিজ আপনি বড় বোন হিসেবে কথা তো বলতে পারেন। কিন্তু একটা সময় সেও নিশির সাথে এ কথা শেষ করে দেয়। নিশি অনেক ভেঙ্গে গেছে। নিশি আজও নিয়াজকে লাভ করে।কারণ এটা ছিলল নিশির ১ম লাভ। নিশি কিছুতেই তাকে ভুলতে পারছে না। নিশি বুজতেও পারছে না কি করবে। সে জানে কোন লাভ নাই নিয়াজকে মনে রেখে…………কিন্তু নিশি পারছে না ।

গল্পের বিষয়:
রোমান্টিক

Share This Post

সর্বাধিক পঠিত