আমার প্রথম অপূর্ন ভালোবাসা

আমার প্রথম অপূর্ন ভালোবাসা

জীবনের প্রথম crush খেয়ে ছিলাম ক্লাস ৫ এ !

তো ছোট বেলার ভালোবাসা তো বুজেন ই কেমন ,

সবসময় চাইতাম ওর সাথে school এ আসতে,

ওর পাশের সিট টা সবসময় যেন খালি থাকে ,

ওর সামনে যেন punishment না পাই , আর নিডাউন তো কক্ষনই না !! Teacher যেন ওর সামনে পড়া না ধরান !!
খুবই simple আশা ছিল ওর কাছ থেকে.

আর একটা স্বপ্ন ছিল ওর সাথে dance করবো , background এ romantic music বাজবে ,

তো কয়েক দিন পরে আমাদের school এ

একটি অনুষ্টান ছিল যেখানে আমাদের নাচতে হবে romantic গানের সাথে , তো স্যার এসে বল্লেন আমাকে ওর সাথে নাচতে হবে , বিশ্বাস করুন  ওই দিন আমার প্রথম মনে হয়েছিল ভগবান আছেন ! তো প্রতিদিন ওর সাথে rehearsals করতাম, আর ভাবতাম আমার ইচ্ছে টা এভাবে পুরন হবে ভাবি নি , কিন্তু সুখ আর সইলো না , পরের দিন স্যার বল্লেন আমাকে আরকেজনের সাথে dance করতে হবে !!

 

আমার ইচ্ছে টা অপূর্নই রয়ে গেলো !! তো এইভাইবেই কাটতে লাগলো , কিছু দিন পর আমাকে school বদলাতে হলো পারিবারিক কারনে , মন অনেক খারাপ ছিল আমার ভালোবাসা টা আর পূর্ন হলো না, তো আপনারা তো জানেন স্কুল ছেড়ে চলে গেলে বন্ধুরা সবাই farewell gift দেয় , ওই মেয়েটি ও আমার জন্য একটা টুপি নিয়ে এসেছিল , কিন্তু ঐ টুপির ভিতর আমার মতো ২ টো মাথা ও যাবে, দেখেই মনে হচ্ছিলো ওর বাবার চুরি করে এনেছে, কিন্তু ভালোবাসার মানুষের gift যত্ন করে তো রাখতেই হবে ,মার কাছে রেখে দিলাম ওটা , এভাবেই সময় কাটছিলো, ব্যস্ততা , পড়ালেখা , সবে মাত্র hsc  শেষ করলাম , medical কলেজে ভর্তি হবো ভাবছি, এমন সময় fbook এ একটি sms আসলো !! হ্যা সেই মেয়েটির 🤩

আমি রিপ্লে দিবো কি শুধু ভাবছি ভগবান😊

আরও একটি Sms আসলো 

: কেমন আছো? 

:ভালো!তুমি? 

:এইতো চলছে বেশ ! 

 কি বিষয় নিয়ে পরবে?? 

:মেডিকেল! তুমি ?? 

: আমিও ☺

: (ভগবান😊) ওহহ ! এডমিশন কবে? 

: বুধবার! 

:(ভগবান😊) কোন কলেজে?? 

:উসমানি মেডিকেল কলেজ ?? তুমি? 

:(ভগবান😒😒) রাগেব রাগিবা মেডিকেল কলেজ!

: ভালো! চলো দেখা করি একদিন,কবে করা যায় ?? 

তো আপনাদের ভাই মানে আমি এমনিতেই অনেক smart ছিলাম তার উপর বলিউড মুভি দেখে বড়ো হয়েছি , তাই ভাবলাম বুধবারে ওর administration exam বৃহস্পতিবারে আমার তাই শুক্রবার কে বেছে নিলাম !! মানে আর ৪ দিন পর আমার প্রিয় মানুষ টার সাথে দেখা করতে পারবো , মনে মনে ভেবে নিলাম ওকে ওই দিনই মনের কথা বলে দিবো,,তো পরের দিন ওর সাথে অনেক কথা হলো , ওর ভালো লাগা , ওর পছন্দ , সবকিছু বল্লো আমাকে ! ভালোবাসা টা যেন আরও গভীর হতে লাগলো , আজ বুধবার উফপ ২ দিন পর ওর সাথে দেখা হবে ভাবতেও অবাক লাগে !!

 

ওর দেওয়া সেই টুপি টা আজ বের করে রেখেছি , যা এখন আমার মাথায় fit হয় 🤣🤣, প্রতিঙ্গা করেছিলাম ওর সাথে যখন দেখা হবে এই টুপি পরে যাব , এইসব ভাবছি আর ওর sms আসলো ও পরিক্ষা দিতে যাচ্ছে , আরও কিছু কথা হলো , আমিও পড়ালেখায় ব্যস্ত হয়ে পরলাম , সন্ধ্যায় দেখলাম ওর এখন ও কোন sms আসলো না , আমি ও দিলাম না যাতে ও বুজতে না পারে আমি ওর প্রতি weak , কিন্তু ১ ঘন্টা কেটে গেল ওর কোনও sms নেই , আমি ছোট করে ১ টে sms দিলাম hi কিন্তু রিপ্লে আসলো না , তার পর আবার hello ,, কিন্তু আবারও একই ঘঠনা !!

 

ওই দিন সারা রাত জেগে ছিলাম ওর sms এর আশায় , নিজে থেকে sms দেই নি কারন চাই নি ও বুজতে পারুক আমি ওর ব্যপারে possessive , পরের দিন exam শেষ করে বাসায় এসেই ফোন চেক করলাম না, কোন sms নেই !! মনটা খুব খারাপ হয়ে গেল , আবার ভাবলাম হয়তো ব্যাস্ত , কাল হয়তো যেখানে বলেছি সেখানেই দেখা করবে , আমি আর ভাবলাম না তা নিয়ে ! শুক্রবার সকাল চা খাচ্ছি এবং সংবাদপত্র পড়ছি ,শেষ পাতায় একটা লেখায় চোখ আটকে গেল পরশু বিকেলে একটা বাইক এক্সিডেন্ট হয়  , ছেলে যে বাইক চাল্লাছিল সে বেচে যায় , কিন্তু পেছনে বসা মেয়েটির সেখানেই মৃত্যু হয় , আর সেই মেয়েদির ছবি ছিল সেখানে !!

আমার ভালোবাসা টা আবার অপূর্ন রয়ে গেল ! 

 

আজওওই টুপি টা আমি আমার কাছে রাখি এইজন্য নয় যে ওটি আমায় মেয়েটির কথা মনে পরায় এই জন্য যে এটি আমায় মনে করায় জীবন টা কতো ছোটও , জীবনের কাল নামের কোন স্থান নেই , কখন আপনার কি হবে আপনি নিজেও জানেন না! তাই আপনি যদি কাউকে কিছু বলতে চান , আপনার মা-বাবা,প্রেমিকা, crush ,বন্ধু যদি কাউকে কিছু বলার থাকে বলে ফেলুন , কারন :কাল হো না হ !! 

 

গল্পের বিষয়:
রোমান্টিক
DMCA.com Protection Status
loading...

Share This Post

আরও গল্প

সর্বাধিক পঠিত