কালার সাইকোলজি। আপনার পছন্দের রঙ কি বলে আপনার সম্পর্কে ?

কালার সাইকোলজি। আপনার পছন্দের রঙ কি বলে আপনার সম্পর্কে ?

#লালঃ #নীলঃ #সবুজঃ #কালোঃ #সাদাঃ #কমলা # হলুদ # বেগুনী # গোলাপি # সোনালি_ধূসর # সোনালি_বাদামী

#কালার সাইকোলজি। আপনার পছন্দের রঙ কি বলে আপনার সম্পর্কে ?

#লালঃ
যাদের পছন্দের রঙ লাল,তারা বহির্মূর্খী এবং খুব আশাবাদী হয়।তারা সবসময় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকতে চান।তারা উচ্চাকাংখী হয় এবং জীবনের লক্ষ্যে পৌছাতে কখনো পিছপা হয়না।এরা খুব ধৈর্য্যশীল হয়।তবে এরা সহজেই রেগে যায়।

#নীলঃ
যাদের পছন্দের রঙ নীল তারা খুব বিশ্বাসযোগ্য হয়।এরা ততো আবেগপ্রবণ হয়না।এরা কিছু বলার আগে বা কিছু করারা আগে ভেবে চিন্তেই করে।এদের প্রতিদিনের জীবনে শান্তি এবং ভারসাম্য থাকা জরুরী।এরা খুব বন্ধুত্বপূর্ণ এবং সামাজিক হয়ে থাকে।এরা এদের প্রিয় মানুষদের সান্নিধ্য অনেক পছন্দ করে।এরা অনেক আত্নবিশ্বাসী হয়।এরা এদের দূর্বল জায়গাগুলো লুকিয়ে রাখতে পছন্দ করে। নিজের উপর তেমন যত্নবান নয়।এরা খুব জ্ঞানতৃষ্ণার্ত হয় এবং এরা কোনো বিষয়ে আগ্রহী হলে সে বিষয়ে অনেক জ্ঞান অর্জন করে থাকে।তবে তারা খুব ছোটো খাটো বিষয়েই চিন্তিত হয়ে পড়ে।

#সবুজঃ
যাদের পছন্দের রঙ সবুজ তারা খুব বাস্তববাদী হয়।তারা নিজেদের ওপর নিজেরা নিয়ন্ত্রণ সহজে হারায় না এবং এরা খুব দয়ালু ও উদার প্রকৃতির হয়।এরা খুব নীতিবান হয়ে থাকে এবং তারা সবসময় সঠিক কাজ করতে চায়।এরা ভালো বন্ধু এবং পার্টনার হয়ে থাকে।এরা তর্কে জিততে পছন্দ করে।তবে এরা জীবনে রিস্ক নিতে চায়না এবং তেমন কর্মঠ হয় না।

#কালোঃ
যাদের পছন্দের রঙ কালো , মর্যাদা এবং ক্ষমতা তাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ । তারা
সাধারণত স্বাধীন এবং দৃঢ়প্রতিজ্ঞ । কম আবেগপ্রবন এবং সবসময় নিজেদেরকে সম্ভ্রান্ত
এবং গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে উপস্থাপন করে । তারা মানুষের থেকে কিছুটা দুরত্ব বজায় রাখে এবং চারপাশের নেগাটিভিটি থেকে নিজেকে মুক্ত রাখে । নিজের চিন্তা ভাবনা কারো সাথে শেয়ার করে না , কাজের ক্ষেত্রে খুবই সুশৃঙ্খল এবং শেষ বিন্দু পর্যন্ত সুক্ষভাবে সম্পন্ন করে । কালো ড্রেসের আড়ালে নিজেকে লুকিয়ে রাখতেই তাদের স্বাচ্ছন্দ্য।

 

 


#সাদাঃ
যাদের সাদা রঙ পছন্দ তারা সাধারণত খুব পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে পছন্দ করেন
এরা খুব দূরদর্শীসম্পন্ন মানুষ।এরা খুব পজিটিভ এবং আশাবাদী মানুষ।তারা বিচক্ষণ হয়ে থাকে।এরা নিজেদের উপর নিয়ন্ত্রণ রাখতে পারে এবং এরা খুব আত্নবিশ্বাসী হয়।এরা খুব জটিল প্রকৃতির হয়ে থাকে।এরা কিছুটা লাজুক প্রকৃতির হয়ে থাকে।

#কমলা
কমলা রঙটি উচ্ছলতা ও আনন্দ প্রকাশ করে। আপনি যদি কমলা রঙটি পছন্দ করেন তাহলে আপনি বেশ হাসিখুশি ধরণের একজন মানুষ। আপনি সব সময় বর্তমানকে বেশি গুরুত্ব দেন। এবং সব সময় হাসিখুশি থাকতে বেশি পছন্দ করেন। আপনি আপনার নিজের মতো চলতে বেশি ভালোবাসেন এবং নিজের জীবনটাকে অনেক বেশি উপভোগ করে কাটাতে চান।তবে কমলা রঙ যারা পছন্দ করেন তারা অনেক বেশি ড্যাম কেয়ার ধরণের হয়ে থাকেন।অনেক সময় তারা নিজের মতামত অন্যের ওপর চাপিয়ে দিয়ে থাকেন।

#হলুদ
হলুদ হচ্ছে আনন্দ, ইচ্ছা এবং কল্পনাশক্তির রঙ। যারা এই রঙটি পছন্দ করেন তারা অনেক বেশি অ্যাডভেঞ্চার প্রিয়, আত্মনির্ভরশীল হয়ে থাকেন। অনেক বেশি সোজাসাপ্টা কথার মানুষ হন তারা। তারা মানুষকে অনেক মানসিক সাপোর্ট দিয়ে থাকেন।তবে হলুদ রঙটি যারা পছন্দ করেন তারা বেশখানিকটা আত্মকেন্দ্রিক হয়ে থাকেন।

#বেগুনী
যারা বেগুনী, ল্যাভেন্ডার, পার্পল ধরনের রঙ পছন্দ করেন তারা অনেক বেশি ক্যারিয়ার মনোযোগী হয়ে থাকেন, তারা সব সময় চেষ্টা করেন সব কিছুর পারফেক্ট অবস্থানে থাকার জন্য। তারা অনেক বেশি আকর্ষণীয় এবং আর্টিস্টিক মনোভাবের হয়ে থাকেন। অনেক বেশি আবেগি হওয়ার কারণে অনেক কষ্ট পান তারা। তারা খুব সহজে মানুষ বিশ্বাস করেন, মানুষ চিনতে পারেন না এবং ভুল পথে পা বাড়ান। যারা বেগুনী রঙ পছন্দ করেন তারা অনেক বেশি রাগি ও অভিমানী ধরণের মানুষ হন।

#গোলাপি
গোলাপি, ম্যাজেন্টা পছন্দের মানুষজন অনেক বেশি পরনির্ভরশীল হয়ে থাকেন। তারা সব সময় ভালোবাসা খুঁজে থাকেন। তারা অনেক বেশি ভদ্র এবং নম্র স্বভাবের হয়ে থাকেন। তারা মানুষকে খুব বেশি ভালোবেসে থাকেন। তারা সব সময় চান সবার নজরে পড়তে।এবং এর জন্য তারা অনেক ভুল কাজও করে থাকেন।

#সোনালি_ধূসর
সোনালি, ধূসর আধ্যাত্মিকতা এবং অতিমানবিকতা প্রকাশ করেন। এই ধরণের রঙ পছন্দের মানুষজন বেশ ঠাণ্ডা মাথার মানুষ হয়ে থাকেন। বেশ দার্শনিক স্বভাবের অধিকারী হন এরা। তাদের সকল চিন্তা থাকে পরিবেশের অনুকূলে। তারা অনেক কম কথার মানুষ হন এবং গম্ভির থাকতে বেশি ভালোবাসেন।তাদের অনেক গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এবং প্রয়োজনের সময়ও চুপ থাকা তাদের বড় একটি বদঅভ্যাস।

#সোনালি_বাদামী
সোনালি, বাদামী রঙ আভিজাত্য এবং ব্যক্তিত্ব প্রকাশ করে। এই ধরণের মানুষজন বেশ আকর্ষণীয় হয়ে থাকেন। তাদের কথা বলা থেকে শুরু করে ব্যক্তিত্ব সবই বেশ আকর্ষণীয় হয়ে থাকে। তারা খুব জনপ্রিয় থাকেন। তারা একই সাথে সাধারণ এবং আভিজাত্য প্রকাশে সক্ষম হয়ে থাকেন। যে কারো সাথে ভালো করে মিশে যেতে পারেন।এরা নিজেদের ব্যক্তিত্ব ভালো ও খারাপ দুটো কাজেই ব্যবহার করতে পারেন।

গল্পের বিষয়:
অন্যান্য

Share This Post

সর্বাধিক পঠিত