আজকে আমার বিয়ে

আজকে আমার বিয়ে

আজকে আমার বিয়ে।তাও আবার ম্যাডামের সাথে। এই আপনারা আবার উল্টাপাল্টা ভাইবেন না আমার ম্যাডাম না ছোট ভাইয়ের ম্যাডাম আমার হবু বউ আর বউকে তো ম্যাডাম বলাই যায় নাকি? যাই হোক ম্যাডাম কিন্তু খুব সোজা মানে নিয়ম কানুনে।ভাই আমার তার ম্যাডামকে দেখে যম্মের মত ভয় পাইত আমাকেও বলছে দুই দিন যাক তারপরে নাকি আমিও ভয় পামু। সেটা সময়ই বলে দিবে। ও আপনাদের সাথে কথা বলতে বলতে অনেক সময় হইয়া গেল ম্যাডাম আবার বাসর ঘরে একা বসে আছে ম্যাডামেরা আবার একা থাকতে পছন্দ করে না আর প্রথম দিনেই দেরি করে ক্লাসে ও থুক্কু বাসর ঘরে যাওয়ার অপরাধে শাস্তি দিতে পারে।

তাই তাড়াতাড়ি গেলাম কিন্তু দড়জার সামনে যাইয়া বেলুনের হাওয়া সবটুকু বের হইয়া গেল মানে আর যাওয়ার সাহস হইতাছেনা যাইহোক আবার ফুল হাওয়া দিলাম কিন্তু একি টিউব তো লিক হাওয়া বের হইয়া যাইতেছে ভাবলাম তাড়াতাড়ি যদি না যাই তাহলে আবার পুরা হাওয়া খালি হইয়া যাবো তাই দরজা খুলে যেটুকু হাওয়া আছে ওইটকু নিয়াই রুমে প্রবেশ করিলাম আর ভাবলাম বউ মনে হয় ঘোমটা দিয় বসে আছে আমি যাওয়ার সাথে সাথেই সালাম করব তারপর আবার ঘোমটা দিয়া খাটে বসবে সাধারণত বাসর ঘরে যা হয়।কিন্তু কিসের কি রুমে ঢোকার সাথে সাথেই ম্যাডাম মানে আমার বউ এই ওখানেই দাড়াও তোমাকে রুমে ঢোকার পারমিশন কে দিছে? অনুমতি না নিয়ে ঘরে ঢুকছ কেন?? মার কাশেম আমি আমার ঘরে ঢুকবো তার পরেও বলে অনুমতি লাগব আমি এক বুক সাহস নিয়ে বললাম আমার বউ আমার ঘর আমার বাসর আমার ঢুকতে আবার অনুমতি লাগবো কিসের ম্যাডামগিরি তোমার দেবর ও থুক্কু তোমার ছাত্রদের সাথে দেখাইয়ো।

এই কথা বলে মনে হয় অনেক বড় অপরাধ করে ফালাইছি এই তুমি কি বললা আবার বলো তোমার সাহস তো কমনা আমার মুখের ওপর কথা বলো আজকে এই রুমের দড়জা তোমার জন্য বন্ধ যাও এখনি বের হও আমার তখন একটা গানের একটা লাইন মনে আসল বুকটা ফাইট্টা যায় ও বুকটা ফাইট্টা যায় আমি তারপরেও বলিলাম ম্যাডাম এই শেষ বার আমারে কি একবার মাফ করে দেওয়া যায় না আর জীবনে কখনো ভুলেও বাসর ঘরেদেরি করে আসমু না। ওই তুই কি বললি তুই কি আরো বাসর করবি নাকি যদি এইরকম কোন ইচ্ছা কাইট্টালবাম আমি বললাম ভুলেও না স্লিপ অব টাং হইয়া গেছে আমি কইলাম আমি কি তোমার কাছে আইতে পারি এইবার ম্যাডামের মানে আমার বউয়ের মনে হয় একটু দয়া হইল বলল আইতে পার তবে প্রথম দিন যেহেতু তাই একটু কম শাস্তি দিলাম কান ধইরা ১০ বার উঠ বস কর… আল্লাহ তুমি এটা আমারে কি শুনাইলা তুমি আমারে তুইলা নেও।

ওই এফবির ডায়লগ বাদ দিয়া যেটা কইলাম ওইটা কর না হলে রুম থিকা বের কইরা দিমু কি আর করা বাসর রাতে রুম থিকা বের হবার মন চাইতেছে না তাই কান ধইরা উঠবস করিলাম আর ভাবতাছি আল্লাহ আমার জীবনটা তেজপাতা বানাইয়া দিব হইছে হইছে এইবার থামো এইবার বিছানার কাছে আইসা বিছানায় বসার অনুমতি চাও? এইডা কি কয় আমি আমার বিছানায় বসার জন্য অনুমতি চাওয়া লাগবো মনডায় চাইতেছে কচু গাছের লগে যাইয়া ফাসি দেই কিন্তু আর করা বিছানার সামনে যাইয়া ম্যাডাম আমি কি বিছানায় উঠতে পারি?? ঠিকাছে ঠিকাছে উঠ এইবার মনের মধ্যে খুশির লাড্ডু ফুটছে একলাফে বিছানায় উইঠা বসলাম।আমার বউ এইবার মাথায় ইয়া বড় ঘোমটা দিল এইবার আমি ভাবলাম বউ মনে হয় লাইনে আইছে এই খুশিতে আমার লুঙ্গি ড্যান্স দিতে মন চাইতাছে বহুত কষ্টে নিজেরে কন্ট্রোল করলাম।

এইবার বউ কইল কি হল তুমি এবা সাপের মত মোচর পারতাছো কেন আমার ঘোমটা সরানোর অনুমতি নেও আমার উত্তেজনার পারদ চরচর কইরা এক নিমিশেই নাইমা গেল। আর চিন্তা ম্যা তো গেয়া আমার মনে সুসু করতেও এখন অনুমতি নেওয়া লাগবোকি আর করা অগ্যতা বউয়ের কাছ অনুমতি লইয়া ওনার ঘোমটা খুলিয়া বললাম মাশাল্লাহ বাইচা থাকো মা বইলাই জিবায় কামুর দিলাম বউ রে আমি কইলাম টেনশনে আর প্যারায় মাথা আউলায় গেছে তার পর আমি বউয়ের পাশে গিয়া বইলাম আর চিন্তা করলাম বউরে একটু পাম দেই দেহি ফুলে কিনা।

বউ তুমি না অনেক সুন্দর সারাজীবন আমি সপ্ন দেখছি তোমার মত কাউরে আমি পামু আ আর কিছু বলার আগেই ওই কি কইলি তুই আমার মত কাউরে পামু মানে তার মানে কি আমার মত সুন্দরী কাওরে পাইলে তুই আবার আল্লাহ আমারে কোন চিপায় ফালাইলা আমি এহন কি করমু কিছু কওয়া যাইবোনা তারপরেও কইলাম না আমি কবার চাইছি আমিতোমারেই যেন পাই আমি তো তোমারেই ভালবাসি অই তুই কি কইলি তার মানে কি তুই কি ছোটবেলায় থিকা আমারে লাইন মারতি এই কথা যদি আমি আগে জানতাম তাইলে তরে বিয়াই করতাম না আমার মনে হইতাছে ছাদ ফুটা কইরা মটু পাতলুর মত অন্য গ্রহে চইলা যাই কি আর করা আমার বাসর রাত নিয়ে যত সপ্ন ছিল সব সপ্ন আমার শেষ হইয়া গেল অগ্যতা দুঃখে চুপ কইরা বইসা রইলাম।

দুইজনেই চুপ করে আছি অনেকক্ষণ এইবার ঘড়ির দিক তাকাইয়া দেখি রাত ৩ টা বাজে আল্লাহ আমার বাসর রাতটা এভাবে মাটি হইয়া গিল কত ইচ্ছা ছিল বউয়ের সাথে সুখদুঃখের কথা বলব রোমান্স করব কিন্তু কিসের কি কিছুই হল না মনে মনে কথা গুলো বললাম তখন আমার আবার গান মনে আসলো আমার সপ্ন ভেঙে আমার বাসর রাত যায় চলে যায় আমি পারতেছিনা ঠেকাতে ও আমার সপ্ন যায় চলে যায় এইসব যখন ভাবছি তখন বউ আমারে বলল আজকে তো আমাদের বাসর রাত তুমি এইরকম চুপ করে আছো কেন? বউয়ের এইকথা শুনে তখন আমি সবকিছু ভুলে আবার মনে হইল যদি থাকে নসিবে আপনা আপনি আসিবে ও যদি থাকে নসিবে আপনা আপনি আসিবে।

এইবার আমার বুকে আটলান্টিক মহাসাগরের ঢেউ শুরু হইয়া গেল আমি তড়ি ঘরি কইরা বউরে কইলাম ওগো শুনছো চলনা আমরা আমাদের বাসর রাতকে স্মরণীয় করে রাখি এইকথা বলার সাথে সাথে ফজরের আজান পড়িল বউ আমার এইবার হাসি দিয়া বলিল প্রথম ক্লাস ও থুক্কু প্রথম রাতে আমরা শুধু পরিচিত হইলাম এর পরের ক্লাসে আমরা লেখাপড়া করব ঠিকাছে??? আমার বউয়ের এই কথা শুনে আমার বুকের আটলান্টিক সাগর সাহারা মরুভূমিতে পরিনত হইল। এবং আমার বাসর রাতের ইতি ঘটিল আপনারা।

গল্পের বিষয়:
ভালবাসা

Share This Post

সর্বাধিক পঠিত