মাষ্টি বউ

মাষ্টি বউ

মেয়ের আইডি থেকে,,,, আসসালামু আলাইকুম। ওয়ালাইকুম আসসালাম। কে আপনি?  আল্লাহ তায়ালার একজন বান্দা কেমোন আছেন আপনি? জ্বী ভালো আপনি কেমোন আছেন? আলহামদুলইল্লা ভালো, আপনার বাসার সবাই কেমোন আছে? সবাই ভালো আপনার? জ্বী ভালো। একটা কথা বলবো আপনাকে? হুম বলেন। জহুরের নামাজ পড়েছেন আপনি? অনেক লজ্জিত হয়ে বললাম না পড়া হয়নি। কেন? কোন সমস্যা ছিলো না ইচ্ছা করে পড়েন নি? ইচ্ছা করে পড়িনি। আল্লাহ তায়ালা ও তার রাসুল কোন কাজের আদেশ করলে ঈমানদার পুরুষ ও ঈমানদার নারীর সে বিষয়ে ভিন্ন কিছুর ক্ষমতা বা অধিকার নেই। যে আল্লাহ ও তার রাসুলের আদেশ অমান্য করে সে প্রকাশ্য পখ ভ্রষ্টতায় পতিত হয়। সূরা (আহাযাব,৩৬) আমি আপনাকে কি বোঝাত চেয়েছি আশা করি আপনি সেটা বুজতে পেরেছেন! জ্বী বুজতে পারছি। আছরের নামাজ এর সময় হয়েগেছে নামাজ পড়ে আসুন,, হুম যাচ্ছি কিন্তু,,,, কিন্তু কী? নামজ পড়ে এসে আপনাকে যেনো online এ পাই। জ্বী পাবেন।

নামাজ পরে আসার পরে কেনো জানি আমি নিজেকেই চিনতে পারছিলাম না নামাজ পড়ার জন্য আম্মুর অনেক বকা সুনছি তার পরেও পড়িনি কিন্তু আজকে কি হলো আমার একটি মেয়ের কথাতে আমি নামাজ পড়লাম তাউ আবার আমি মেয়েটাকে চিনিনা এমন কি তার নাম টাও আমার জানা নায়,,, যাই হক এতো কিছু ভাবার সময় নাই online এ যায় দেখিতো মেয়েটা আছে কি না! হুম মেয়েটা আছে কিন্তু কি বলবো মেয়েটাকে? (আমি মেয়েদের সাথে তেমন কথা বলতে পারি না) এসব ভাবতে ভাবতে মেয়েটার মেসেজ,,, নামাজ পড়েছেন? জ্বী আপনি পড়েছেন? হুম পড়েছি,, আচ্ছা আপনি কি কুরআন পড়তে পারেন? জ্বী পারি। অনেক ছোট থাকতে শিখেছি। হুম ভালো তো আপনি কি নিয়মিতভাবে কুরআন পাঠ করেন? আবারও লজ্জিত হয়ে বললাম না। তো কেনো পড়া শিখেছেন? না মানে ইচ্ছা করে পড়া হয়না। কুরআন কেন এই পৃখিবীতে পেরণ করা হয়েছে জানেন? হুম জানি আর জানবো না কেনো? জানেন তাহলে বলুন তো,,! ইয়ে মানে জানিনা। হুম তা জানবেন কেনো,, আপনারা জানেন শুধু মেয়েদের পেছনে ঘুরেবেড়ানো, আপনাদের লজ্জা করে না মেয়েদের পেছনে ঘুর ঘুর করতে? দেখুন আমি কিন্তু ওই সব ছেলেদের মতো না। তো আপনি কেমন শুনি। আর ভালো কথা আপনি গল্প কেন লিখেন? ভালো লাগে তাই।

ভালোলাগে তাই না মেয়েদের পটানোর জন্য? কি সব কথা বলছেন আপনি গল্প লিখে কি মেয়ে পটানো যায়? এসব কথা বলে সময় নষ্ট করে লাব নায়। আপনি আজ থেকে প্রতিদিন ৫ ওয়াক্ত নামাজ পড়বেন আর প্রতিদিন ফজর এর নামজ পড়ে কুরআন পাঠ করবেন। জ্বী পড়বো,, এমন করে উপদেশ করছেন মনে হচ্ছে আপনি আমার,,,,,,বাজে কথা আমি পছন্দ করি না, কথাটা যেনো মনে থাকে,। এখন বাই রাতে কথা হবে। হুম বাই। কি ডেন্জারাস মেয়েরে বাবা। ডেন্জারাস হক তার পরেও অনেক ভালো একটি মেয়ে। অন্য সবার থেকে আলাদা। আমার এমন কেন হচ্ছে আমি তো এমন ছিলাম না। আমি তো কখোন কোন মেয়েকে নিয়ে এই ভাবে ভাবিনি আজকে কেনো ভাবছি। আমি বদলে গিয়েছি,, হুম আমি বদলে গিয়েছি। সন্ধা ৭.০০ টা আমি সিগারেট খাচ্ছি হুট করে আবার সেই মেয়েটির কথা মনে হলো ফোনটা হাতে নিয়ে online এ যায়। গিয়ে দেখি মেয়েটা online এ আছে।

আমি: কি করছেন। বসে আছি আপনি? এইতো দাড়িয়ে আছি। ওহ ভালো আচ্ছা আপনি সিগারেট খাচ্ছেন তাই না? (আজিব তো এই মেয়েটা কি সব কিছু দেখতে পাই না কি?)জ্বী কিন্তু আপনি কি করে বুজলেন? ওইযে বললাম না সব ছেলেরা একরকম। আজকের পর থেকে আর সিগারেট খাবেন না। সিগারেট মানুষের শত্রু। (ইচ্ছা করছিলো বলতে আমরা হচ্ছে গিয়ে বীরপুরুষ আর বীরপুরুষ কখনো তার শত্রুকে ভয় পাই না কিন্তু কথাটা মনের মধ্যে রেখে দিলাম। জ্বী চেষ্টা করবো। আচ্ছা আপনি আমার সব কথা সুনছেন কেনো? আমিও এটাই ভাবছি। ওহ ভালো, ভেবে যদি কিছু পান তো আমাকে জানাবেন। আর একটা কথা আপনার প্রতিটা গল্প একই নাম দিয়ে লেখা,, এই মেয়েটাকে আপনি ভালোবাসেন? হুম ভালোবাসি। অনেক বেশি ভালোবাসি।

মেয়েটা কোন কলেজে পড়ে? আর মেয়েটাকে দেখছেন আপনি? মেয়েটা আমাদের কলেজে পড়ে। আমরা এক সাথে একই ক্লাসে পড়ি। কিন্তু মেয়েটাকে আমি দেখিনি। একই ক্লাসে পড়েন আবার মেয়েটা কে দেখেন নি কেনো? আর না দেখেয় তাকে ভালোবেসেছেন? মেয়েটা কলেজে কারও সাথে কথা বলে না আর বোরখা পড়ে কলেজে আসে। মেয়েটার ব্যবহার দেখে তাকে ভালো বেসেফেলছি। ওরে বাবা ভালো, আচ্ছা মেয়েটা যদি দেখতে খারপ হয় তাহলে কি আপনি তাকে ভালো বাসবেন?  মানুষ দেখতে সুন্দর হলেয় কি সব ঠিক ঠাক হয়। আর তা ছাড়া আমি শুধু তাকে ভালো বাসি অন্য কিছুকে না।  ওহ ভালো আচ্ছা সেই মেয়েটার নাম কি বলা জাবে? মেয়েটার নাম নাতাশা,,। আপনার নামটা কি জানতে পারি? অনেক সুন্দর নাম। আমার নাম মিষ্টি। আপনার নাম টাও খারাপ না। এশার নামাজের সময় হয়ে গিয়েছে নামাজ পড়ে আসুন আল্লহ হাফেজ। হুম আল্লাহ হাফেজ।

নামাজ শেষ করে আবার ফেবুতে আসি মেয়েটা online এ আছে। নামাজ পড়লেন? হুম আপনি? এভাবা আমাদের টুকটাক প্রতিদিন কথা হয়। মেয়েটার সাথে কথা বলতে বলতে আমি অনেক বদলে যায়। সব খারাপ কাজ বাদ দিয়েদি। কিন্তু আজও ভুলতে পারিনি নাতাশা কে। আর ভুলবই বা কি করে অনেক ভালোবাসি। অনেক দিন পর আজকে লিখতে বসেছি তাওআবার নাতাশা কে নিয়ে,,, কখনো যদি এমন হয়- তুমি আর আমি একসাথে আমাদের সব স্বপ্ন পূরণ করবো কখনো যদি এমন হয়- আমি কিছু না বলতেই তুমি সব শুনে নেবে আমাদের চলার পথও এক হয়ে যাবে তখন আমার হাতের মুঠোয় তোমার উষ্ণ স্পর্শ থাকবে সেদিন কেন আজ মনে হয় তুমিহিনা অসম্পূর্ণ এ পৃথিবী? কেন আজ প্রথম প্রেমের শিহরণ তুমিবিনা অসম্পৃক্ত?

সেই তোমার পাশে কাটানো কোন এক বসন্ত আর ভালবাসার নিঃশ্বাসে জড়িয়ে থাকা মায়াজালের হাতছানি- আজও প্রতিরাতে আমাকে কাঁদায় কখনো যদি এমন হয়- সব শেষের শুরুতে শুধু তুমি আর আমি আরেকবার হারাবো আমি তোমার বিশ্বাসে আরেকবার তুমি ফিরবে সেদিন আগের মতই পেছন থেকে চোখ জড়িয়ে বলবে- বল তো আমি কে? আরেকবার আমি তোমার মিষ্টি হাসির প্লাবনে ভেসে যাব যেদিন মুছে যাবে এসব স্মৃতি, হৃদয়টা হয়তো পাবে তৃপ্তি জানি সেদিন ভাসবে চোখে জীবনের শেষ দৃশ্যটি, এই পর্যন্ত লিখে ডাইরিটা বন্ধ করে online এ যায়। গিয়ে দেখি মিষ্টি মেসেজ করেছে,, কেমোন আছেন? জ্বী ভালো। আপনাকে একটা কথা বলবো? হুম বলেন আপনি কাউকে ভালোবাসেন? হুম আমার মা বাবা,,, আর ভালো কথা কালকে আমি আপনার কলেজে আসবো সকাল ৭.০০ টার সময়।! আপনি আমার কলেজ চিনেন? আর কেনো আসবেন? তেমোন কিছু না মনে করেন আপনার নাতাশা কে দেখার জন্য। ও আচ্ছা আসুন দেখা হচ্ছে কালকে। সেদিন রাতে একদমি ঘুমাতে পারিনি আমি। কারণ এই প্রথম আমি মিষ্টিকে দেখবো।

হুম আমি নাতাশা কে ভালোবাসি তার পরেও মিষ্টিকে অনেক ভালোলাগে কারণ একটাই মিষ্টি আমার জীবন টা পালটে দিয়েছে। নাতাশার যায়তে আমি কাউকে বসাতে পারবো না কিন্তু মিষ্টি আমার,, আমার সব কিছুর মধ্যে মিশে গেছে। পরের দিন সকালে ৭.০০ সময় আমি কলেজে যায়। কলেজে গিয়ে দেখি নাতাশা বসে আছে। নাতাশার দিকে তাকাতেয় আমার বুকের মধ্যে ধুক করে উঠে। নাতাশাকে দেখলে খুব বলতে ইচ্ছা করে অনেক ভালোবাসি তোমাকে কিন্তু কেন জানি বলতে পারি না। কোন কথা না বলে নাতাশার উপর পাশে গিয়ে বসি। মনের অজান্তেয় চখ দিয়ে জল গড়িয়ে আসে। খুব বলতে ইচ্ছা করে,,,, তোর ব্যাপারে যতটুকু আমার মনে আছে,বা আমি জানি তা হল ভালবাসি । খুব ভালবাসি তোকে।হয়ত বা এটা অপরিণত বয়সের প্রেম বা ওই টাইপের কোন কিছু।

কিন্তু আমি তা জানতে চাই না । জানতে গেলে হয়ত বা আমি ভুলেই যাব তোকে ।আমি তো এখন ভুলতে চাই না,,,,, কথা গুলা ভাবতে ভাবতে ফোন হাতে নিয়ে অনলাইন এযায় মিষ্টি আছে ফেবুতে।  কি বেপার কোথাই আপনি?? আমি তো কলেজে একা একা বসে আছি। (উত্তরে মিষ্টি যা বললো তা আমার একদমি বিশ্বাস হচ্ছে না।) আমি তো আপনার পেছনে অনেক আগে থেকে বসে আসি! মানে কি বলছেন আপনি? আচ্ছা একটু অপেক্ষা করুন! কথাটা বলেই নাতাশা আমার সামনে এসে বসে পড়ে। নাতাশার দিকে তাকিয়ে আমি চমকে যায়। পৃথিবীতে এতো সুন্দর একটি মেয়ে আছে তা আমার জানা ছিলো না। নাতাশা কে নিয়ে বলে হয়তো আমি শেষ করতে পারবো না। আমি কি বলবো কি করবো কিছু বুজতে পারছিলাম না। মনের মধ্যে অনেক গুলা প্রশ্ন নিয়ে চুপটি করে বসে আছি। হুট করে নাতাশা বলে উঠে আপনার নাতাশা কে দেখাবেন না!! কথাটা বলেই দুইজনি হাসতে থাকি?।

তার মানে আপনি মানে তুমি মিষ্টি? হুম আমি মিষ্টি।  তাহলে এতো কিছু করার কি দরকার ছিলো?? তোমার একটা বন্ধুর কাছ থেকে জানতে পারি তুমি আমাকে ভালোবাসো। কিন্তু আমার বিশ্বাস হয় না। তার পরে আবার তুমি সাগারেট খায়ও । আর আমি সিগারেট খায়ও ছেলেদের পছন্দ করি না। তার পরে তুমি নামাজ পড়ো না। তাই তোমাকে এই তিন মাসে একটু ঠিক করে নিলাম। এগুলা তুমি তো আমাকে এমনিতে বললেয় আমি করতাম এতো কিষ্ট দেবার কি দরকার ছিলো? হুম আমি তোমাকে যা বলতাম তুমি তাই করতে কিন্তু আমি কি জানতাম তুমি আমাকে সত্তি ভালোবাসো।

হুম আমি সত্তি তোমাকে অনেক ভালোবাসি। তুমি কি আমাকে ভালোবাসো? না বাসি না কিন্তু! কিন্তু কি? বিয়ের পরে বাসতে পারবো। কারণ বিয়ের আগে অন্য কোন পুরুষকে ভালোবাসা ইসলামে হারাম বলা হয়েছে। কথাটা বলেই নাতাশা আমার দিকে তাকিয়ে একটি মিষ্টি হাসি দেয়,,,!!!!!! আজ ৪ বছর পর,,,,, আমি আমার মাষ্টি বউ টা সুয়ে আছি। ও আর একটা কথা আমাদের মাঝখানে শুয়ে আছে আমাদের একমাত্র মেয়ে অর্থি,,,, সবাই দোওয়া করবেন আমাদের জন্য,,,

গল্পের বিষয়:
ভালবাসা
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত