এ কেমন ভালোবাসা

এ কেমন ভালোবাসা

কলেজ লাইফে আমার নিপার সাথে পরিচয় হয় ভালো লাগা থেকে ভালোবাসা হয় আমাদের তবে বেশি কথা হতো না নিপার সাথে আমার কারন তার পরিবারের যদি কেউ জানলে তাকে আর কলেজ আসতে দিবে না আমরা খুব কম কথা বলতাম তবে আমাদের ভালেবাসা টা কখনো এক বিন্দু কমে নি বরং দিন দিন আরো বাড়তে থাকে। তবে মাঝে মাঝে আমরা একটা পার্কে দেখা করতাম। আমি শ্রাবণ নিম্নবিত্ত পরিবারের ছেলে। নিপার সাথে আমার মাঝে মাঝে ফোনে কথা হতো। তাও আবার ৫/৭ মিনিট এর বেশি কথা বলতো না নিপা এভাবে পার হয়ে যায় ৬ মাস। আজ ৫ দিন পার হয়ে গেলো নিপা কলেজ আসে নি আমি পাগলের মতো নিপাকে ফোন করেছে কিন্তু নিপার ফোন বন্ধ কিছুই ভালো লাগতো না আমার সারারাত জেগে থাকতাম নিপার একটা ফোনের বা মেসেজের আশায়।

২৪/৯/২০১৫ রাত ১টা আমি বাহিরে পুকুড় পাড়ে বসে বসে তারার সাথে কথা নিপাকে ভেবে এমন সময় আমার ফোনে একটা ফোন আসে নাম্বার টা অপরিচিত ফেনটা রিসিফ করতেই ওপাস থেকে বলছে শ্রাবণ আমি নিপা তুমি কেমন আছো আমার ফোন নষ্ট হয়ে গেয়েছিলো আর আমার সমস্যা থাকার জন্য কলেজ যেতে পারি নাই। কালকে পার্কে ১০ টাই চলে আসবে ওখানে কথা হবে। এই বলে ফোন টা কেটে দিলো নিপা।শ্রাবণ এর চোখের জল টপ টপ করে পড়ছে। তবুও মনকে শক্ত করে রুমে চলে আসে কিন্তু শ্রাবণের চোখে ঘুম নেই কখন সকাল হবে এটা ভাবতে ভাবতে এক সময় ঘুমিয়ে পড়ে। শ্রাবণ সকালে উঠে ফ্রেস হয়ে চলে যায় যে পার্কের কথা বলেছিলো নিপা। সকাল ১০ টা বাজে নিপা পার্কে চলে আসছে কিন্তুু যে বেন্চে বসে থাকার কথা শ্রাবণ সেখানে নেই, নিপা বার, বার এদিকে ওদিকে তাকাই কিন্তু শ্রাবণের কোন গন্ধ নেই।

১ ঘন্টা পরে নিপা দেখে শ্রাবণ আসছে, তখন নিপা শ্রাবণ কে বলল, তুমি ১ঘন্টা লেট করলে কেন, শ্রাবণ বলে আমি তোমার চেয়ে ১ঘন্টা আগে এসেছি এখানে আমি ঐ শিমুল গাছের আড়াল থেকে তোমাকে দেখছিলাম তোমাকে। তোমার এদিকে ওদিকে তাকানোর সব কিছুই আমি ফলো করেছি নিপা বলল, কেন আমি কি এখানে অন্যকারো সাথে দেখা করতে আসছি কি? শ্রাবণ বলল, তা না আসলে তুমি যখন এখানে এসে আমাকে পাও নি তখন তোমার চোখ দিয়ে আমাকে সব দিকে খুজেছো আমি সত্যি তোমার ভালোবাসা পেয়ে ধন্য নিপা ব্যাগ থেকে একটা শার্ট বের করে শ্রাবণের হাতে দেই কিন্তু শ্রাবণ বলে আমি তোমাকে ভালোবেসে কিছুই দিতে পারিনি আর তুমি আমাকে সব সময় গিফট করো নিপা বলে তোমার কিছুই দিতে হবে শুধু আমি তোমার ভালোবাসা চাই আর তুমি তো একটা টিউশনি করাও ওতে যা পাও তা তোমার লেখাপড়ার খরচ হয় না শ্রাবণ এর চোখ দিয়ে জল পড়ছে নিপা শ্রাবণের চোখের জল মুছে দিলো নিপার ওড়না দিয়ে নিপা বলল,শ্রাবণ আমি তোমাকে অনেক ভালোবাসি আমি টাকা পয়সা,গাড়ি বাড়ি কিছুই চাই না আমি চাই শুধু তোমার ভালোবাসা আমাকে ছেড়ে কখনো যেও না প্লীজ শ্রাবণ।
তার পরে কিছুক্ষন পার্কে আমরা ২ জন ঘুরাঘুরি করে যে যার বাসাতে চলে যায়।

এভাবে পার হয়ে গেল আমাদের কলেজ জীবণ একদিন নিপা ফোন করে আমাকে সকাল ৭ টাই সে পার্কে ডাকলো। শ্রাবণ বসে আছে সেই পার্কের বেন্ঝের উপর আর নিপার জন্য অপেক্ষা করছে। নিপা আসছে আমার দিকে কিন্তু নিপার মুখের ছাপ টা যেন অন্য রকম।নিপাকে বললাম কি হয়েছে তোমার মুখটা ভার কেনে নিপা বলতে শুরু করল,শ্রাবণ আমাকে ভুলে যাও আমি তোমাকে মিথ্যা আশ্বাস দিতে পারবো না আমার ব্লাড ক্যান্সার কিডনি ১ টা নষ্ট ডেমেজ হয়ে গেছে আমি আর বাচবো না আমি তোমাকে এ কথা বলার জন্য ডেকেছি প্লীজ আমায় ক্ষমা করে দিও এ কথা বলে নিপা রওনা দিলো শ্রাবণ কিছুই বলতে পারছে মনে হয় সে বাক শক্তি হারিয়ে ফেলছে।

এ দিকে নিপাকে বাচানোর জন্য তার পরিবার চেষ্টা করছে কিন্তু কোথাও কিডনি পেলো না। শ্রাবণ অনেক কষ্ট করে নিপার ঠিকানে তে যায় এবং তার পরিবারের সাথে কথা বলে এবং তার পরিবার নিপার অপারেশনের ব্যাবস্হা করে এবং নিপা সুস্হ হয়ে উঠে। কিন্তু নিপা ভাবলো আমার অপারেশন হলো আর শ্রাবণ আমাকে দেখতে এলো না আমার খবর পর্যন্ত নেই নি । শ্রাবণকে অনেক কথা বলে নিপা। যে পার্কে নিপা ও শ্রাবণ দেখা করতো সেখানে নিপা গেল এবং শ্রাবণ কে দেখতে পেয়ে নিপা তাকে বেঈমান বলে অনেক খারাপ, খারাপ গালি দেই নিপা শ্রাবণকে। কিন্তু শ্রাবণ মাথা নিচু করে বসে আছে আর নিপার সেই কথা গুলো শুনছে।

হঠাৎ নিপা দেখলো তার বুক দিয়ে রক্ত পড়ছে নিপা শ্রাবণকে বলে হাতটা হরাতে কিন্তু শ্রাবণ বলে আমি তো বেঈমান আর আমার রক্ত ঝড়লে কারো কিছু যায় আসে না নিপা জোর করে খুলে দেখলো এবং সব কিছু বুঝতে পারলো। শ্রাবণকে জড়িয়ে ধরে কান্না করছে নিপা আর বলছে তুমি এখানে বসে আছো কেন আর তোমার বুক থেকে রক্ত পড়ছে ঔষুধ খাও নি কেন। শ্রাবণ বলল, তোমাকে যখন একটা কিডনি দিয়েছিলাম ডাক্তার বলেছিলো একটা ঘা শুকানোর মলম কিনতে কিনতো আমার পকেট এ কোন টাকা নেই তাই এখানে বসে আছি এমন কথা শুনে নিপা আরো জোরে করে বুকে চেপে ধরে বলল, শ্রাবণ আমাকে মাফ করে দাও আমি না জেনে তোমাকে ভুল বুঝেছি তোমাকে অনেক গালি দিয়েছি।

I Love You..Srabon…শ্রাবন তোমার ভালোবাসার জন্য আমি আমার জীবণ ও দিয়ে দিতে পারবো কিন্তু আমাকে কখনো ভুল বুঝো না I Love You Too…Nipa…

গল্পের বিষয়:
ভালবাসা
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত