ভাই বোনের ভালোবাসা (২)

ভাই বোনের ভালোবাসা (২)

সাথীঃ ভাইয়া আমার রেশমী চুড়ি আর আইস্ক্রিম কয় ?

আমিঃ আপু আমি ত আনতে ভুলে গেছিরে। ও আমায় রেশমী চুড়ি আর আইস্ক্রিম আনতে বলেছিলো একদম ভুলে গেছি এখন যে কি হবে সেটাই ত বুঝতে পারছিনা।

সাথীঃ কি বললি?

আমিঃ সরি আপু মনে নাই ত।( ভয়ে ভয়ে বললাম)

সাথীঃ তুই ওই মেয়ের সাথে আবার কথা বলেছিস?

আমিঃ কোন মেয়ের সাথে আপু?(না জানার ভান )

সাথীঃ চান্দু তুই কচি খোকা বলে দিতে হবে কোন মেয়ে।

আমিঃ সত্যি আপু তুই বলে দে না কোন মেয়ে?

সাথীঃ মেঘ ছাড়া আবার কে?

আমিঃ হু ওর সাথে আমি কথায় বলতে পারিনা ও আমায় আজ ফোনই দেই নি ফোন দেওয়ার কথা ছিলো।

সাথীঃ এর আগে কথা বলেছিস?

আমিঃ না আপু শুধু মেছেজে কথা বলেছি।( সত্য কথা)

সাথীঃ আমার বিশ্বাস হয় না।

আমিঃ সত্যি আপু এই যে তোমার গায়ে হাত দিয়ে বললাম।

সাথীঃ হু বুঝলাম আমার আইস্ক্রিম রেশমী চুড়ি কয় ?

দাড়ান আগে আমাদের পরিচয় দিয়েদি আমি আমি হলাম নিঝুম জুনায়েদ আর সাথী হচ্ছে আমার বড় আপু। হিহি আপনারা অবাক হচ্ছেন আসলে আমরা ২জন ২জন কে তুই আপনি তুমি বলেই ডাকি আর এটা দেখে কেউ বুঝতে পারেনা কে বড় আর কে ছোট …আমরা হলাম পরিবারে দুষ্টুমাখা ভালোবাসা।

আমিঃ বললাম ত ভুলে গেছি।

সাথীঃ ও বুঝেছি ও ফোন দেইনি বলে আপুর কথা ভুলে গেছো।

আমিঃ ধুর আমি আর আইস্ক্রিম এনে দিতে পারব না তকে হু

সাথীঃ কি কয়লি কুত্তা দাড়া তোর মজা দেখাচ্ছি  বলেই আমাকে বিছানাই ফেলে দিকে আমার বুকের ওপর বসে সেই ঘুসি কি জরে লাগেরে এর ভেতর আম্মু এসে জিজ্ঞাসা করছে এমন করছিস তোরা তখন আপু বলছে আম্মু এখান থেকে তুমি চলে যাও এখন ব্রেকাপ র্পাটি চলতেছে আম্মু জানে আমাদের ভাই বোন ২জন ২জনাকে কত টা ভালোবাসি আম্মু চলে গেলো আর আমাকে কিলায়া যাচ্ছে আমিও ছাড়া পাওয়ার জন্য অনেক চেষ্টা করতেছি। হটাৎ করে আমার মাথাটা খাটের কাটের ওপর লাগে আর সাথে সাথে মাথা ফেটে অনেক রক্ত বের হয়ে সাথে সাথে আপুর মুখ কালো হয়ে যায় সাথে সাথে কান্না করে দিছে আর জরে আম্মু কে ডাকতেছে কিছুখনের মধ্যে আমি সেন্স হারিয়ে ফেলি যখন চোখ মেলে তাকায় দেখি আমি হাসপাতালের বেডে শুয়ে আছি আর আমার পাশে বসে আছে আর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে ।।আপুর দিকে তাকাতেই মিষ্টি একটা হাসি দিয়ে বলে

সাথীঃএখন কেমন লাগছে ভাই?

আমিঃ ভালো আপু তবে আমি এখানে কেনো?

সাথীঃ সেই দিন তোর মাথায় লেগে রক্ত বের হয় অনেক আর কিছুখন পরে সেন্স হারিয়ে ফেলিস

আমিঃ ওহ কিন্তু তোমার চোখ মুখ এমন কেনো?

সাথীঃ কয় কিছুই ত হয়নি রুমে ঢুকতে ঢুকতে ডাক্তার বলছে তোমার আপু ৩দিন একটু ঘুমায়নি শুধু কান্না করেছে তোমার সেন্স ফিরছেনা বলে আমাকে ত একদম খেয়ে ফেলবে মনে হয় এমন করছিলো আর এই কয় দিনে পানি ছাড়া কিছুই খাইনি তোমার আম্মু অনেকবার জর করে খেতে বলছে তাও খাইনি বলেছে আমার ভাইয়ার সাথে এক সাথে খামু তোমার ত র্হাটের প্রবলেম আছে এটা নিয়ে তোমার বোনের আরো প্রবলেম আপু দেখছি আবার কান্না শুরু করে দিয়েছে আমি আপুর চোখ মুছে দিয়ে বললাম।

আমিঃ আপু তুমি জানোনা তুমি কান্না করলে আমি কত কস্ট পাই

সাথীঃ এই দেখ আমি আর কান্না করছিনা(চোখ মুছতে মুছতে বলছে)

আমিঃ আপু তুই আমাই একটু ভালোবাসিস না (অভিমান করে বললাম)

সাথীঃ এই কথা বললে তোর সাথে ব্রেকাপ করে দিমু হ্যা।

আমিঃ তাহলে তুই ঘুমাসনি কেন খাওয়াদাওয়া করিস নাই কেন ?

সাথীঃ তোকে ছাড়া আমি কোন দিন কিছু খাইছি ভাই বল।

আমিঃ তাই বলে তুমি এমন করবা?

সাথীঃ ধুর এখন থেকে খাবো তুই ত সুস্থ হয়ে গেছিস।

আমিঃ আচ্ছা তারপরে হাসপাতাল থেকে বাসায় আসলাম কিন্তু আমার রুমে যেতে দিলোনা আপুর রুমে যেতে বললো আর বললো এখন ঘুমা আমি বিকালে ডেকে দেবোনি সন্ধ্যা হয়ে গেছে তখন দেখি আপু ডাকতে এসেছে আমি ঘুম থেকে উঠে মাথা ঘুরে যাওয়ার ভান করে আবার বিছানায় শুয়ে পড়লাম চোখ বুঝে আমার এই অবস্থা দেখে ও এমন জরে চিল্লানি দিয়ে কান্না শুরু করে দিলো সাথে সাথে বাড়ির আশে পাশে যত মানুষ আছে সবাই চলে এসেছে আর আমাকে ধরে কান্না করছে আর বলছে এই ভাই উঠনা প্লিজ আপু তখন আম্মু কে বলছে আম্মু জুনায়েদের আবার এমন হলো কেনো আমার ভাইটার এমন হচ্ছে কেনো আপুর কান্না দেখে বাড়ির আশে পাশের মানুষের চোখেও জল চলে এসেছে আমার মাথায় পানি ঢালা হচ্ছে আর আপু আমা মাথা নেড়ে দিচ্ছে একটু পর আপু বলছে।

সাথীঃ এই ভাই তুই চোখ খুলনা প্লিজ আমার খুব কস্ট হচ্ছে।

আমিঃ(নিশ্বচুপ)

সাথীঃ দেখ ত তোর জন্য কি নিয়ে এসেছি।

আমিঃ( মনে মনে ভাবছি কি নিয়ে এসেছে)

সাথীঃ তোর জন্য ফুসকা আর আইস্ক্রিম নিয়ে এসেছি

আমিঃ লাফ দিয়ে উঠে কিইইইইইইইইই ফুসকা আইস্ক্রিম?

আমার এমন ভাব দেখে ত সবাই অবাক হয়ে গেছে আর তারা হাসছে আমাদের ভাই বোনের ভালোবাসা দেখে সবাই যাওয়ার সময় বলছে জুনায়েদ তুই পারিসো বটে এবার ২ভাই বোন আইস্ক্রিম ফুসকা খা গিয়ে আপুত রেগে ফাইয়ার আমি এমন করেছি বলে

সাথীঃ তকে আইস্ক্রিম কিছুই দিমুনা যা (অভিমান করে)

আমিঃ কি কয়লি তুই(চিল্লানি দিয়া)

সাথীঃ ঠিকি কয়ছি কথা বলতে বলতে আমার রুমের সামনে চলে এসেছি ।।

আমিঃ তাহলে আমার সেন্স না ফিরাই ভালো ছিলো (অভিমান করে বললাম)
বলার সাথে সাথে আমাকে জরে ধাক্কা মেরে আমার রুমে ঢুকিয়ে দিলো আর রুমে ঢুকে ত আমি অবাক কারন আমার বিছানায় অনেক গুলো আইস্ক্রিম আর ফুসকা আছে তার বিছানায় আব্বু আম্মু আর ছোট ভাই বসে আছে আর হাসতেছে আমার আজ নিজেকে অনেক সুখি মনে হচ্ছে আমার মিষ্টি আপুকে পেয়ে আর আমার পরিবার যারা আমাদের এই ভাইবোনের ভালোবাসার অসিম সাগর করে দিয়েছে তারপর আইস্ক্রিম আর ফুসকা নিয়ে আপুকে খাইয়ে দিলাম আর আপুর কলের ওপর শুয়ে আছি আপু আমায় আইস্ক্রিম খাইয়ে দিচ্ছে বাবা মা অনেক খুশি থাকে সব সময় আমাদের ভাই বোনের ভালোবাসা দেখে মারামারি করি কিন্তু কেউ কাওকে ছাড়া ২মিনিট চলতে পারিনা আর এই ভাবেই আমাদের ভাই বোনের ভালোবাসা চলতে থাকে আপনারা দোয়া করবেন আমাদের ভাই বোনের জন্য যেনো আমরা আজিবন এমন ভালোবাসার দুষ্টমি করে যেতে পারি।

আমি আমার বোন কে অনেক ভালোবাসি আমরা মারামারি করি কিন্তু ২মিনিট পর আর কেউ কাওকে ছাড়া থাকতে পারিনা  আপুর বিয়ে হয়েগেছে তাও আমাদের দুষ্টুমি মাখা ভালবাসা আছেই। আমাদের এই ভালোবাসা দেখে সবাই অবাক হয় এমন যুগেও এমন ভাই বোন আছে।

গল্পের বিষয়:
ভালবাসা
DMCA.com Protection Status
loading...

Share This Post

সর্বাধিক পঠিত