শুধুই তুমি

শুধুই তুমি

আজ বিশেষ একটা দিন। দিনটির গুরুত্ব আমার কাছে অনেক।কারণ,আজকে আমাদের প্রথম বিবাহবার্ষিকী ।দিনটি শুধু আমার কাছেই নয় বরং আবিরের কাছেও ছিল অনেক আনন্দের।একে তো বিয়ের পর প্রথম অ্যানিভার্সারি তার উপর নতুন বাসাও নিয়েছি।কিন্তু,আজকে শুধু আমি একা দিনটি পালন করব।এছাড়া যে উপায় নেই।আবির আমাকে ছেড়ে সেই কবে পাড়ি জমিয়েছে অজানাতে।সেখানে আছে সে পরম শান্তিতে।নেই কোনো ঝুট-ঝামেলা,কারো কোনো কথা শুনতে হবে না হয়তো বা!

বিয়ের পর আমরা কতই না প্ল্যান প্রোগ্রাম করেছিলাম।এটা করব ওটা করব।সেই অনুযায়ী ধার-দেনা করে একটা ছোট বাসাও কিনে ফেলেছিলাম।কিন্তু,বেশি সুখ কপালে সইবে কেন!বিনা মেঘে বজ্রপাতের মতো একদিন সে আমাকে ছেড়ে চলে গেলো।যাওয়ার সময় আমার হাতটা ধরে শুধু একটা কথাই বলেছিলো ও, অনামিকা, কখনো কোনো কিছু নিয়ে দুঃখ কোরো না।

এটাই ছিল ওর সাথে আমার শেষ কথা।ও যখন আমাকে ছেড়ে চলে গেলো তখন শত চেষ্টা করেও চোখের পানি ফেলতে পারি নি।পারি নি চিৎকার করে বলতে, দেখ আবির,আমি তোমাকে কত ভালোবাসি।

সব শুধুই মনের গহীনে জমে রয়েছিলো শক্ত পাথর হয়ে।সেই পাথর আজও জমে রয়েছো।চেষ্টা এখোনো করি চিৎকার করে কাঁদার।কিন্তু,তোমার মুখ-খানি চোখের সামনে ভেসে উঠলেই আপনা আপনিই দীর্ঘশ্বাস বেরিয়ে আসে।

গল্পের বিষয়:
জীবনের গল্প
DMCA.com Protection Status
loading...

Share This Post

আরও গল্প

সর্বাধিক পঠিত